নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবির বিভিন্ন বিভাগের পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি

চবির বিভিন্ন বিভাগের পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ।

বুধবার (১৮ জানুয়ারী) বেলা ১২টার দিকে চবির ডেপুটি রেজিস্ট্রার দিবাকর বড়ুয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,

দর্শন বিভাগ
চবি দর্শন বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে এম.এ. কোর্সে ১৫.০১.২০২৩ থেকে সাময়িক ভর্তি/পুনঃভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৬.০২.২০২৩ পর্যন্ত এবং ২২০/- টাকা বিলম্ব ফি সহ ২৮.০২.২০২৩ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

পরিসংখ্যান বিভাগ
চবি পরিসংখ্যান বিভাগের ১ম বর্ষ বি.এসসি (সম্মান) ২০২১ এর মৌখিক পরীক্ষা পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী আগামী ২২.০১.২০২৩ থেকে ২৫.০১.২০২৩ পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা থেকে শুরু হবে।

বাংলা বিভাগ
চবি বাংলা বিভাগের পূর্বে স্থগিতকৃত ২০২১ সালের এম.এ. ২য় পত্রের পরীক্ষা আগামী ০৫.০২.২০২৩ তারিখ অনুষ্ঠিত হবে।

পদার্থবিদ্যা বিভাগ
চবি পদার্থবিদ্যা বিভাগের ২০২১ সালের ৪র্থ বর্ষ বি.এসসি (অনার্স) পরীক্ষা পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী আগামী ২৩.০২.২০২৩ থেকে শুরু হবে।

উক্ত বিভাগের ২০২১ সালের ৩য় বর্ষ বি.এসসি (অনার্স) কোর্স নং-৩০১ এর পরীক্ষা অনিবার্য কারণে ১৯.০১.২০২৩ তারিখের পরিবর্তে আগামী ২৬.০২.২০২৩ তারিখ বেলা ১১:৩০টা থেকে শুরু হবে।

উক্ত বিভাগের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে এম.এস. প্রোগ্রামে ১২.০১.২০২৩ থেকে ভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৫.০১.২০২৩ এবং বিলম্ব ফি সহ ৩১.০১.২০২৩ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ
চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্থগিতকৃত এম.এ. ২০২১ এর টার্মিনাল পরীক্ষা আগামী ২৫.০১.২০২৩ তারিখ সকাল ১০:৩০ টা থেকে এবং
৩য় বর্ষ বি.এ. (অনার্স) ২০২১ কোর্স নং-৩০৬ ও ৩১০ এর পরীক্ষা যথাক্রমে আগামী ২৯.০১.২০২৩ ও ০২.০২.২০২৩ তারিখ সকাল ১০:৩০ টা থেকে শুরু হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com